মুস্তাফিজুরের পরিবর্তে পেসার রাজু

পায়ের আঙুলের ইনজুরির জন্য আফগান সিরিজ খেলতে না পারায় মুস্তাফিজুর রহমানের জায়গায় দলে সুযোগ পেয়েছেন পেসার আবুল হাসান রাজু।

রাজু ক্যারিয়ারে এখন পর্যন্ত ৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। সর্বশেষ গত জানুয়ারিতে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে। সেই ম্যাচে তেমন কিছু করতে না পারায় বাদ পড়েন ত্রিদেশীয় নিদাহাস ট্রফি টি-টোয়েন্টি সিরিজ থেকে। এর মাঝে আর কোনো সিরিজ না থাকায় কিছু করে দেখাতে পারেননি রাজু। তারপরেও মুস্তাফিজের জায়গায় বিদেশের মাটিতে তাকেই বেছে নিয়েছে বাংলাদেশ টিম ম্যানেজম্যান্ট।

এদিকে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে গতকালই ভারতের দেরাদুনে পৌঁছেছে বাংলাদেশ দল। আজ বুধবার তারা অনুশীলন করেছে। অনুশীলনেই দেরাদুনের উইকেট সম্পর্কে একটা ধারণা পেয়ে যায় কোচ এবং টিম ম্যানেজম্যান্ট। সেই ধারণা থেকেই রাজুকে উড়িয়ে নেওয়ার সিদ্ধান্ত হয়। আগামী শুক্রবার একমাত্র প্রস্তুতি ম্যাচে খেলবে বাংলাদেশ। সেদিনই দলের সঙ্গে যোগ দেবেন রাজু। ৩ জুন থেকে শুরু হচ্ছে এই সিরিজ।

বাংলাদেশ টি-টোয়েন্টি দল: সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদ উল্লাহ (সহ-অধিনায়ক) তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, আবুল হাসান, রুবেল হোসেন, আবু হায়দার, আবু জায়েদ, আরিফুল হক, নাজমুল ইসলাম অপু, মেহেদী হাসান মিরাজ।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *