জয়পুরহাটে নবাগত জেলা প্রশাসকের পরিচিতি ও মতবিনিময় সভা


আবু রায়হান, জয়পুরহাটঃ
জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলা পরিষদের আয়োজনে সকল গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসকের মত বিনিময় সভা অনুষ্ঠিত।
আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার সালাহউদ্দিন আহমেদ এর সভাপতিত্বে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে রবিবার বিকাল ৩ টায় মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জয়পুরহাট জেলার নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ জাকির হোসেন। এ সময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থি ছিলেন আক্কেলপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নবীবুর রহমান, আক্কেলপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান কমল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোকছেদ আলী মাষ্টার, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র গোলাম মাহফুজ চৌধুরী অবসর, আক্কেলপুর থানার অফিসার ইচার্জ কিরণ কুমার রায় প্রমুখ।
মত বিনিময় সভায় উপস্থিত অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন ধর্ম, উচ্ছব ও দল যার যার বাংলাদেশ সবার তাই আগামী স্মারদীয় দূর্গা পূজো ও জাতীয় সংদস নির্বাচনকে সামনে রেখে আইন শৃংঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখে সাধারন মানুষ যেন নিরাপদে জীবনযাপন করতে পারে সেজন্য জয়পুরহাট জেলা প্রশাসন সর্বত্মকভাবে কাজ করে চলেছে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *