আজ ঠাকুরগাঁও যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রায় দেড় যুগ পর উত্তরের জনপদ ঠাকুরগাঁওয়ে যাচ্ছেন আজ প্রধামন্ত্রী শেখ হাসিনা। জেলা প্রশাসন ও জেলার গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে এক বৈঠক, ৩৩টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ৩৩টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি ।

বেলা সাড়ে ১১টায় বর্ডার গার্ড বাংলাদেশ ঠাকুরগাঁও সেক্টর হেডকোয়ার্টার মাঠে হেলিকপ্টারে অবতরণ ও পরে তিনি স্থানীয় সার্কিট হাউসে কিছু সময় অতিবাহিত করবেন।

এরপর বিকাল ৩টায় জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। জনসভায় ৫ লাখ নেতা-কর্মীর সমাগম হবে বলে আশা করা হচ্ছে। ভাষণ শেষে বিকাল সাড়ে ৪টায় তিনি ঢাকার উদ্দেশে রওনা দেবেন।

জনসভার আগে দুপুর ১২টায় জেলা প্রশাসন ও জেলার গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে এক বৈঠকে মিলিত হবেন প্রধানমন্ত্রী। এ সময় প্রধানমন্ত্রী ৩৩টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন ও ৩৩টি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। প্রায় দেড় যুগ পর প্রধানমন্ত্রীর এ সফরকে ঘিরে বর্ণিল রঙে সেজেছে উত্তরের জনপদ ঠাকুরগাঁও। প্রধানমন্ত্রীর ঠাকুরগাঁও আসার খবরে প্রাপ্তি ও প্রত্যাশায় বুক বেঁধেছে জেলাবাসী।

সরাসরি ঠাকুরগাঁও-ঢাকা আন্তঃনগর ট্রেন সার্ভিস, পড়ে থাকা বিমানবন্দর ও রেশম কারখানা চালু, পাবলিক বিশ্ববিদ্যালয়, মেডিক্যাল কলেজ ও কৃষিভিত্তিক ইপিজেড স্থাপনসহ বেকারত্ব দূরীকরণে উদ্যোগ গ্রহণের দাবি এলাকাবাসীর।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *