আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী নির্ধারিত সময়ে হবে – হানিফ

আসন্ন সংসদ নির্বাচন প্রসঙ্গে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবউল আলম হানিফ বলেছেন, আগামী সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী নির্ধারিত সময়ে হবে। এর বাইরে যাওয়ার সুযোগ নেই। গতকাল বৃহস্পতিবার ঝিনাইদহ উজির আলী হাইস্কুল মাঠে পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।

মাহাবুবউল আলম হানিফ বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে আমরা মামলা দেয়নি। দুর্নীতি প্রমাণিত হওয়ায় আদালত তাকে সাজা দিয়েছেন। বিএনপি আন্দোলন কর্মসূচি দিয়ে আদালত আবমাননা করছে।

তিনি বলেন, বিএনপি নেতারা চায় খালেদা জিয়া কারাগারে থাকুক। আন্দোলন করে তাকে কারাগার থেকে মুক্ত করা যাবে না। আইনের মাধ্যমে তাকে মুক্ত করতে হবে।

আওয়ামী লীগের এ নেতা বলেন, সংবিধান কাটা ছেড়া বা কোনো পরিবর্তন করার কোনো সুযোগ নেই। বিএনপি সেই নির্বাচনে প্রতিপক্ষ হয়ে বিজয়ী হাওয়ার সম্ভাবনা নেই। কারণ তারা হাওয়া ভবনের মাধ্যমে প্যরালাল সরকার তৈরি করে কোটি কোটি টাকার দুর্নীতি করেছে।

এর আগে প্রধান অতিথি হিসেবে সম্মেলন উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য কাজী জাফর উল্লাহ।

সম্মেলনে জেলা জাতীয় পার্টি সভাপতি একে এম হারুন অর রশিদসহ বিভিন্ন রাজনৈতিক দল থেকে কয়েক হাজার নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দেন।

দীর্ঘ ২৪ বছর পরে অনুষ্ঠিত হলো এ সম্মেলন। এর আগে ১৯৯৪ সালে সদর পৌর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। যে কারণে সম্মেলন ঘিরে দলীয় নেতাকর্মীদের মাঝে বিপুল উৎসাহ লক্ষ করা যায়।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *