আওয়ামী লীগের উন্নয়ন দেখে বিএনপি উল্টাপাল্টা বকছে – স্বাস্থ্যমন্ত্রী

আওয়ামী লীগের উন্নয়ন দেখে বিএনপি উল্টাপাল্টা বকছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম । তিনি আরো বলেছেন, মহাকাশে বঙ্গবন্ধু স্যাটেলাইট ঘুরছে ঘুরবে, স্যাটেলাইট উৎক্ষেপণ দেখে বিএনপির মাথা উল্টে গেছে। আওয়ামী লীগের উন্নয়ন দেখে বিএনপি উল্টাপাল্টা বকছে। খেলা হবে মাঠে, ফাইনাল খেলা। সেই খেলায় বিএনপিকে লাল কার্ড দেখাবে জনগণ। আগামী ডিসেম্বর মাসে শেখ হাসিনার অধীনে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে।

রবিবার দুপুরে ফেনী সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগের সাথে মতবিনিময় সভায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী এসব কথা বলেন। মন্ত্রী মলয়েশিয়ার প্রসঙ্গ এনে বলেন, ড. নজিবের নেতৃত্বে নির্বাচন করে গুরুর কাছে শীষ্য হেরে গেছে। সে নির্বাচনে মাহাথির মোহাম্মদ জয় লাভ করেছে। আগামীতে বাংলাদেশে অবাধ ও সুষ্টু নির্বাচন হবে সে নির্বাচনে বিএনপিকে অংশ নেয়ার জন্য আহব্বান জানাই। ১৪ সালের মত নির্বাচনের মাঠ ছেড়ে পালিয়ে না যাওয়ার জন্য বিএনপিকে অনুরোধ করেন তিনি।

আজ রবিবার বিকেলে ফেনীর ফুলগাজীতে ৩১ শয্যার স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যায় উন্নীতকরণ ও ফুলগাজী স্বাস্থ্য কমপ্লেক্সের ডরমেটরি ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে স্থানীয় একটি স্কুল মাঠে ১৪ দলের আয়োজিত জনসভায় বক্তব্য রাখেন মন্ত্রী মোহাম্মদ নাসিম।

এ সময় ফেনী-১ আসনের সংসদ সদস্য ও জাসদ (ইনু) সাধারণ সম্পাদক শিরিন আখতার, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায়, সিভিল সার্জন ডা. হাসান শাহরিয়ার কবীরসহ সরকারি কর্মকর্তা, আমন্ত্রিত অতিথি, জেলা ও স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *