ঠাকুরগাঁওয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগমন উপলক্ষে জমজমাট প্রন্তুতি

আব্দুল আওয়াল ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে জমজমাট প্রস্তরি গ্রহণ এর কাজ চলছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসার উপলক্ষে

অবশেষে প্রায় ১৭ বছর পর প্রতিক্ষার অবসান ঘটিয়ে আওয়ামীলীগ প্রধান ও তিনবারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠাকুরগাঁও সফরে আসছেন। এ খবর নিশ্চিত করে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুহা. সাদেক কুরাইশী জানান, ২৯ মার্চ বিকালে ঠাকুরগাঁও জেলা স্কুল বড়মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধানমন্ত্রী প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন। তিনি আরো জানান, ওইদিন প্রধানমন্ত্রী জেলার বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন করবেন ।

সভায় দলের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন, জেলা সাধারণ সম্পাদক মুহা. সাদেক কুরাইশী, সহ সভাপতি ইমদাদুল হক, সংরক্ষিত মহিলা এমপি সেলিনা জাহান লিটা, যুগ্ম সম্পাদক এড তোজাম্মেল হক মঞ্জু , সদর উপজেলা সাধারণ সম্পাদক মশারুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সাদেক কুরাইশী বলেন, জনসভা সফল করার লক্ষ্যে জেলার পাঁচ উপজেলাসহ ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করা হচ্ছে। প্রধানমন্ত্রীর জনসভাকে জনসমুদ্রে পরিণত করার সর্বোচ্চ প্রস্ততি নেওয়া হচ্ছে।

এর আগে ২০০১ সালে ঠাকুরগাঁও সফর করেছিলেন শেখ হাসিনা। ১৭ বছর ৩ মাস পর তিনি আবার ঠাকুরগাঁও এর মাটিতে পা রাখছেন।

সাবেক মন্ত্রী ও আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, বিগত বছরগুলোতে এ জেলায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে চিরকালের এই অবহেলিত জনপদে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। প্রধানমন্ত্রীর এই সফরের মাধ্যমে সাধারণ মানুষের অপূর্ণ দাবী দাওয়াগুলো পূরণের সূবর্ণ সুযোগ এসেছে। তাঁর সফরকে ঐতিহাসিক বলে উল্লেখ্য করে তিনি বলেন প্রধানমন্ত্রীর সফরের দিকে বিপুল আশা নিয়ে তাকিয়ে আছেন জনসাধারণ। ঠাকুরগাঁওয়ে মানুষের দাবিগুলো তুলে ধরা হবে। আমরা আশা করি প্রধানমন্ত্রী মানুষের দাবিগুলো পূরণ করবেন।”

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ঠাকুরগাঁওয়ে পুলিশের নিঃছিদ্র নিরাপত্তা বলয় গড়ে তোলা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *